গোলক ধাঁধা (হার্ডকভার)
গোলক ধাঁধা (হার্ডকভার)
৳ ২৬৭   ৳ ২২৭
১৫% ছাড়
Quantity  

৯৯০ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

প্রথম অর্ডারে অতিরিক্ত ১০০ টাকা ছাড়;  ১০০০+ টাকার বই অর্ডারে। ৫০ টাকা ছাড়; ৫০০+ টাকার বই অর্ডারে। কুপন: FIRSTORDER

 

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

সুলতানা ইসলাম ছন্দা, আমার অত্যন্ত প্রিয় একজন লেখক। তাঁর লেখা ‘লাল দাগ’ বইটিতে তিনি সমাজের সচেতনতামূলক সমস্যাগুলো তুলে ধরেছেন তাঁর সুনিপুণ গল্পের মাধ্যমে। আর তাই তো একজন নবীন লেখক এর প্রথম বইটি বের হওয়ার কয়েক সপ্তাহের মধ্যেই দ্বিতীয় মুদ্রণ এর ব্যবস্থা করতে হয়েছে। তারই ধারাবাহিকতায় তার এবারের নতুন আকর্ষণ ‘গোলকধাঁধা’ আসছে অমর একুশে বইমেলা ২০২৩-এ। ছন্দার ‘লাল দাগ’ বইটিতে যেমন সমাজের এক বিন্দুতে না থেকে ১০টি ভিন্ন স্বাদের গল্প দিয়ে সাজানো হয়েছে, যেখানে রয়েছে প্রেম-বিরহ রহস্য ক্লাইম্যাক্স ভালোবাসা । ঠিক তেমনি গোলকধাঁধা বইটিতে থাকছে, কঙ্কাবতী - রহস্যগল্প, নাকফুল- প্রেমের গল্প , অতঃপর নাবিহা - সামাজিক গল্প, পার্টি ফ্রক- সামাজিক গল্প, গোলকধাঁধা- সামাজিক ফিকশন, বৃহন্নলা একজন মুক্তিযোদ্ধা- মুক্তিযুদ্ধের একটি গল্প, বকুল ফুল -প্রেমের গল্প, ডিভাইস -সমসাময়িক, গল্পসহ আরও কয়েকটি ভালোলাগার ভালোবাসার মানুষের জীবনের সুখ-দুঃখ হাসি কান্নার , যাপিত জীবনের, কঠিন বাস্তবতায় জর্জরিত জীবনের গল্প, কখনো উত্তেজনা পূর্ণ কখনো বা শ্বাসরুদ্ধকর কিছু ভিন্ন স্বাদের গল্প নিয়ে এবারের আয়োজন ‘গোলকধাঁধা’। আশা করি পাঠকদের মন ছুঁয়ে যাবে।
ছন্দা, সাহিত্যের আকাশে উজ্জ্বল নক্ষত্র হিসেবে বিরাজমান হোক তোমার সৃষ্টি। এই পথে আগামী পথচলা আরও প্রসারিত হোক এই কামনা করি। অনেক শুভকামনা এবং ভালোবাসা।
জান্নাতুল ফেরদৌসী মেহমুদ

Title : গোলক ধাঁধা
Author : সুলতানা ইসলাম ছন্দা
Publisher : বাংলার প্রকাশন
Edition : 1st Edition, 2023
Number of Pages : 104
Country : Bangladesh
Language : Bengali

সুলতানা ইসলাম ছন্দা মার্চ মাসের ১২ তারিখ জন্মগ্রহণ করেন। তিন ভাইবোনের মধ্যে সবার বড়। ফুলবাড়িয়াতে শৈশব কাটলেও ঢাকা এবং ময়মনসিংহ শহরে পড়াশোনা। অর্থনীতিতে অনার্স এবং মাস্টার্স শেষ করার পর চীনের বেইহাং বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ করেন। ভালোবাসেন পড়তে ও লিখতে। ছোটবেলা থেকেই লেখালেখির শখ। পছন্দ করেন ছড়া, কবিতা ও গল্প লিখতে। 'লাল দাগ' ও 'গোলকধাঁধাঁ' তার প্রকাশিত দুটো একক গল্পগ্রন্থ। এছাড়া বিভিন্ন সংকলনে অসংখ্য গল্প ও কবিতা প্রকাশিত হয়েছে। দুটো কাব্য সংকলনে বারোটি কবিতা প্রকাশিত হয়েছে ২০২১ বইমেলায়। 'স্বরাজের ছেঁড়া তার' ও 'মুক্ত বিহঙ্গ' কাব্য সংকলন। পরবর্তীতে 'কবিতার জলছবি', 'সাত সাগরের ওপারে', 'একমুঠো স্বপ্ন' যৌথ কাব্য সংকলনে প্রকাশিত হয়েছে কয়েকটি কবিতা। যৌথ গল্প সংকলনে প্রকাশিত হয়েছে ছোটগল্প। 'একশোতে একশো গল্পের বাক্স', 'নকশীকাঁথা', 'নক্ষত্রের জ্যোতি', 'গল্পের বাক্স ২', 'গল্পের বাক্স ৩', 'রহস্যলীনা ৩', 'মুখোশ একটি নদীর নাম', 'সাহিত্য তরী সংকলন ২০২২ এবং ২০২৩', 'হৃদয়ে বাংলাদেশ', 'সায়ানের ওপারে ফুল', 'স্বপ্নগুলো যেমন আমার' তার মধ্যে উল্লেখযোগ্য গল্প সংকলন। আরো বেশ কিছু গল্প সংকলনে স্থান পেয়েছে তার লেখা ছোট গল্প যেগুলো প্রকাশের অপেক্ষায়। তাছাড়া মিষ্টিকুটুম, ইচ্ছে স্বপ্ন ত্রৈমাসিক ম্যাগাজিনেও স্থান পেয়েছে তার লেখা গল্প ও ছড়া। প্রিয় শখ ভ্রমণ, বই পড়া, নাচ করা, ছবি আঁকা।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]